সোমবার, জুলাই ৪, ২০২২

ঝিনাইগাতীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১৪ গৃহহীন পরিবার পেলেন জমিসহ ঘর।

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

- Advertisement -

সারাদেশে এবার ঈদুল ফিতরে ৩২ হাজার ৯০৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঈদ উপহার হিসাবে ঘর দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় শেরপুরের ঝিনাইগাতীতেও ১৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পেলেন এসব ঘর।

- Advertisement -

এ উপলক্ষে ২৬ এপ্রিল মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপকারভোগিদের মাঝে এসব ঘরের চাবি ও দলিল পত্রাদি হস্তান্তর করেন।উপজেলা পরিষদ হলরুমে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক ফরিদা ইয়াসমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ এসএমএ আবদুল্লাহেল ওয়ারেজ নাইম,সহকারী কমিশনার (ভুমি) জয়নাল আবেদিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার শামছোল আলম,

- Advertisement -

নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকুনুজ্জামান প্রমুখ।উক্ত আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, উপকার ভোগীসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিগণ ১৪ পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্থান্তর করেন।

উল্লেখ্য যে, ঝিনাইগাতী উপজেলায় ১ম দফায় -৩৫টি, ২য় দফায়-৬৫টি এবং ২৬ এপ্রিল ৩য় দফায়-১৪টি ঘর জমি সহ দলিল হস্তান্তর করা হল। এই ১৪ টি ঘরের মধ্যে উপজেলার গারোকোনায়-৭টি, হলদীগ্রামে – ৬টি ও হালচাটিতে ১টি ঘর প্রদান করা হয়েছে। এসব প্রতিটি ঘরের নির্মাণ খচর হয়েছে ২লক্ষ ৫৯ হাজার ৫শত টাকা।

- Advertisement -

আরও পড়ুনঃ বিএনপির আন্দোলন মানে দুইশ’ মানুষের বিক্ষোভ -তথ্যমন্ত্রী

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -