সোমবার, আগস্ট ১৫, ২০২২

ঝিনাইগাতীতে ১৫০ পিস ইয়াবা সহ সাবেক ইউপি সদস্যের পুত্র গ্রেপ্তার

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর জেলা প্রতিনিধি

- Advertisement -

শেরপুরের ঝিনাইগাতীতে ১৫০ পিস ইয়াবা সহ সাবেক এক ইউপি সদস্যের পুত্র সাদ্দাম (২৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার ধানশাইল ইউনিয়নের ধানশাইল মাদারপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নেছার আহমেদ ওরফে তোতা’র ছেলে।

- Advertisement -

২৯ জুন দিবাগত রাত ১০.৪৫ ঘটিকার সময় তাকে গ্রেপ্তার করা হয়।পুুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই মোহাম্মদ আব্দুর রাজ্জাক সঙ্গীয় এএসআই আতিকুর রহমান ও এএসআই নাইমুল ইসলামকে সঙ্গে নিয়ে পূর্ব ধানশাইলের মাইটে মসজিদ সংলগ্ন পাঁকা রাস্তার উপর ইয়াবা ক্রয়-বিক্রয়কালে তাকে ১৫০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এসময় অজ্ঞাত পরিচয়ে অন্য ২ ব্যক্তি পালিয়ে যায়।গ্রেপ্তারকৃত যুবক সাদ্দামের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর ১০(ক)/৪০ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে।ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, ৩০জুন বৃহস্পতিবার সকালে তাহার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

- Advertisement -

আরো পড়ুন: বন্যা দূর্গতদের মাঝে নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি’র বিনামূল্যে মেডিকেল ক্যাম্প

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -