Wednesday, December 7, 2022

ঝিনাইগাতীর মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় এসএসসি ৮৯ ব্যাচ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সামাজিক কর্মকান্ড

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি

- Advertisement -

“বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক চিরদিন” শ্লোগানকে সামনে রেখে মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় ৮৯ ব্যাচ ওয়েলফেয়ার এসোসিয়েশনের নব গঠিত কার্য নির্বাহী পরিষদ মরহুম বন্ধু বাবরের পরিবারের জন্য দপ্তরী আনসার আলীর জন্য আর্থিক সহযোগিতা বন্ধু শিক্ষক ও বন্ধুর বাবা মায়ের কবর জিয়ারত ও দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে নতুন কমিটির অগ্রযাত্রা শুরু করেছে। বন্ধু বন্ধুদের মধ্যে সরণীয় ও বরণী করে রাখার জন্য মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় ৮৯ ব্যাচ ওয়েলফেয়ার এসোসিয়েশন ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়ে বন্ধুর জন্য নানা রকম উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

- Advertisement -

তারই ধারাবাহিকতায় আগামী ২ বছরের জন্য নব গঠিত কমিটির সভাপতি মোঃ রহুল আমীনের নেত্রীত্বে একদল বন্ধু ২৯ অক্টোবর ২০২২ ইং তারিখে দিনব্যাপি নানা কর্মসূচীর মধ্য দিয়ে অগ্রযাত্রা শুরু করে। বিভিন্ন কর্মসূচীর মধ্য ছিল মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক মনোয়ার হোসেন, সহকারী শিক্ষক রাজু আহম্মেদ, বন্ধু বাবর, বন্ধুবর সহযোগী অধ্যাপক: মোঃ সাইফুল ইসলামের বাবা মার বন্ধু বিপ্লবের বাবা মা ও বন্ধু নূরে আলমের বাবার কবর জিচয়ারত করে প্রয়াত শিক্ষক বন্ধু ও তাদের পিতা মাতার জন্য দুয়া ও মোনাজাত করা হয়।

এছাড়া মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের সাবেক দপ্তরী আনছার আলী এবং প্রয়াত বন্ধু বাবরের পরিবারের খোঁজ খবর নেয়া হয়। উভয় পরিবারকে বন্ধুদের প্রদেয় আর্থীক সহযোগিতার নগদ অর্থ প্রদান করা হয়। কবর জিয়ারত, সংক্ষিপ্ত সমাবেশ ও আলোচনায় সরাসরি দেশ ও বিদেশ হতে ভিডিও কলে সংযুক্ত হয়। সভাপতি মোঃ রহুল আমীন, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল আলীম, অর্থ সম্পাদক মঞ্জুর রশিদ মিন্টু, সহ সভাপতি মোঃ নূর আলম গফুর, মোঃ সাখাওয়াত হোসেন, সুইডেন প্রবাসী, আমেরিকান প্রবাসী ডক্টর মোঃ আব্দুল্লাহেল আমীন, সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ সাইফুল ইসলাম, ওমান প্রবাসী ফরিদা ইয়াছমিন শেফালী, রেবেকা সুলতানা বকুল, মুখলেদা বেগম, শামীম, জিল্লুর রহমান, শিরিন মজিবুর, রফিক, সাইফুল হামিদ, হারুন, লুৎফর, মিষ্টার প্রমুখ।

- Advertisement -

আরও পড়ুন: আটপাড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ