Tuesday, January 31, 2023

টঙ্গীবাড়িতে নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি কারখানা শ্রমিকের

আপন সরদার, বার্তা সম্পাদক

- Advertisement -

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিখোঁজ কারখানা শ্রমিকের সন্ধান ৩ দিনেও মিলেনি । নিখোঁজ ওই শ্রমিক নজরুল হালদার (৪০)টঙ্গীবাড়ীর উপজেলার নয়নন্দ গ্রামের মৃত ছিটু হালদারের ছেলে। শনিবার সকালে টঙ্গিবাড়ী উপজেলার সোনরাং দৌলবাড়ি এলাকায় একটি ব্যাটারীর ফ্যাক্টরী হতে নিখোজঁ হন তিনি।

- Advertisement -

নিখোঁজ নজরুলের স্ত্রী মনোয়ারা বেগম জানান,তার স্বামী টঙ্গীবাড়ী বাজারের পাশে সোনারং দৌলবাড়ি এলাকার একটি ব্যাটারির কারখানার শ্রমিক হিসেবে গত ডিসেম্বর মাসের ৬ তারিখে যোগদান করে। সে রাতে ওই কারখানায় থেকে রাত্রিযাপন করতো এবং শ্রমিকের কাজ করতো। ৬ ডিসেম্বরের পর তার সাথে তার স্ত্রী মনোয়ারা বেগমের আর স্ব-শরীরে দেখা হয়নি।

নিখোজেঁর আগের দিন শুক্রবার রাতে সর্বশেষ তার স্বামীর সাথে ভিডিও কলে কথা হয় মনোয়ারার। পরে শনিবার (২১ জানুয়ারি) সকাল থেকে তার স্বামী ওই কারখানা হতে নিখোঁজ হন। তিনি আরো বলেন, শনিবার দুপুরে ওইকারখানার অপর শ্রমিক মোক্তার বেপারী আমাকে ফোন করে জানায় আপনার স্বামী ফেক্টরিতে নাই। তাকে পাওয়া যাচ্ছে না।

- Advertisement -

পরে আমরা তার খোজেঁ নামি। থানায় গিয়ে সাধারণ ডায়রী করি। তিনি আরোও বলেন,৩ দিন ধরে লোকটা নিখোঁজ। কিন্তু এখনো তার কোনো খোঁজপাচ্ছিনা। আমাদের আত্বীয় স্বজনদের বাড়িতেও খোঁজ নিচ্ছি সে কোন আত্মীয়ের বাড়িতে যায়নি।

এ বিষয়ে টঙ্গীবাড়ীথানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান বলেন, নিখোজঁ শ্রমিকের সন্ধাণ চলছে।ওই শ্রমিক ২ বিয়ে করেছে হয়তো পারিবারিক দ্বন্দ্বের কারনে ওই শ্রমিক আত্মগোপন করতে পারে।

- Advertisement -

আরও পড়ুন: সাপাহারে শেখ কামাল আন্তঃ স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ