Saturday, January 28, 2023

টঙ্গীবাড়ীর হাসাইলে এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে কাজি ওয়াহিদ এর মত বিনিময় সভা

আপন সরদার, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

- Advertisement -

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় এলাকাবাসীর সাথে মত বিনিময় সভা করেছেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ।

- Advertisement -

আজ (সোমবার) সকাল ৯ টায় হাওলাদার বাড়ি জামে মসজিদ মাঠে স্থানীয় প্রায় ৩ শতাধিক মানুষের উপস্থিতিতে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি হাজী আনোয়ার হোসেন হাওলাদার, সাবেক উপজেলা শ্রমিক লীগ নেতা ওসমান গনি মেলকার, উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য মীর হোসেন সিকদার, হাসাইল বানারী ইউনিয়ন যুবলীগের সভাপতি তাজিম মুন্সী, সাধারণ সম্পাদক জিএম ইকবাল,ইউপি সদস্য দেলোয়ার হোসেন, সেলিম খালাসি, কাইয়ুম শেখ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বাবু সিকদার, নুরুজ্জামান খান, বিশিষ্ট সমাজ সেবক নেকবর মেলকার, আব্দুল হাকিম সরদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

- Advertisement -

আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচন কে সামনে রেখে উপস্থিত সকলের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ বলেন,যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেন তাহলে আমি নির্বাচনে অংশ গ্রহণ করবো। আর যদি অন্য কাউকে নৌকার মনোনয়ন দেন তাহলে আপনাদেরকে সাথে নিয়ে যে নৌকা পাবে তার নির্বাচন করবো।

মত বিনিময় সভা শেষে উপস্থিত সকলের সাথে সকালের নাস্তা(ভূনা খিচুড়ি) খেয়ে সভা সমাপ্তি করেন তিনি।

- Advertisement -

আরও পড়ুন: নেত্রকোনায় আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য দিনব্যাপী পিঠা উৎসব

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ