Thursday, March 30, 2023

টাঙ্গাইলের মহেড়ায় পুলিশের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

- Advertisement -

টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) মাঠে ৫২তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ব্যাচ ২০২২ এর কুচকাওয়াজ অনুষ্ঠানে ৯৪০ জন ট্রেইনি রিক্রুট কনষ্টেবল তাদের প্রশিক্ষণ সফলতার সঙ্গে সম্পন্ন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান বিপিএম (বার) (গ্রেড-১) কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

- Advertisement -

এ সময় পিটিসি টাঙ্গাইলের কমান্ড্যান্ট মো. ময়নুল ইসলাম এনডিসি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার (প্রশাসন) আবু নাছের মোহাম্মদ খালেদ, পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, বিভিন্ন সামরিক বেসামরিক কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ শেষে প্রধান অতিথি শ্রেষ্ঠত্ব অর্জনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।

- Advertisement -

প্রধান অতিথি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্যবৃন্দ, ৩০ লক্ষ শহীদ এবং রাজারবাগ পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ যুদ্ধে শাহাদাৎ বরণকারী শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি নবীন সদস্যদের সততা, নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া ও মাননীয় প্রধানমন্ত্রীর “স্মার্ট বাংলাদেশ” বিনির্মাণে পেশাদারিত্ব নিয়ে দায়িত্ব পালনের আহ্বান জানান।

আরও পড়ুন: কলমাকান্দায় ইলিশ মাছ উদ্ধারের ঘটনায় মামলা

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

spot_img