Tuesday, January 31, 2023

টু্রিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের উদ্যোগে ঝিনাইগাতীতে শীত বস্ত্র বিতরণ

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি

- Advertisement -

ভারতের মেঘালয় রাজ্যের সীমান্ত ঘেষে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে টু্রিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের উদ্যোগে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। ১৮ জানুয়ারি বুধবার সকালে গজনী অবকাশের মুক্ত মঞ্চে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

- Advertisement -

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, টু্রিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার এ এ এম হুমায়ুন কবির
পি পি এম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,টু্রিস্ট পুলিশ ময়মনসিংহের পুলিশ পরিদর্শক রহুল আমিন তালুকদার,শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক,ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূইয়া,এসময় অন্যান্যদের মাঝে ওসি(তদন্ত) আবুল কাশেম, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আনারউল্লাহ (আনোয়ার),গজনী অবকাশ কেন্দ্রের ইজারাদার ফরিদ আহম্মেদ,গজনী ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহিম, থানা পুলিশ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। ২ শত পরিবারের মাঝে এই কম্বল বিরতণ করা হয়।

- Advertisement -

আরও পড়ুন: কেন্দুয়ায় ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ