সোমবার, জুলাই ৪, ২০২২

ত্রাণ বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি

গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর, প্রতিনিধি

- Advertisement -

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন আমি আপনাদেরকে দেখতে এসেছি এবং আপনাদের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করতে জৈন্তাপুরে ছুটে এসেছি। প্রধানমন্ত্রী যে পরিমান ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন তা সুষ্টভাবে বন্টন হয়েছে কি না তা খতিয়ে দেখতে হবে। এব্যাপারে কোন অনিয়ম দূর্নীতি হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

- Advertisement -

যত দিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন আপনাদের কোন সমস্যায় পড়তে হবে না। বন্যার পানিতে রাস্তা-ঘাট ভেঙে যাওয়ার বিষয়ে মন্ত্রী আরো বলেন যে সকল রাস্তা-ঘাট নষ্ট হয়েছে তা দ্রুত সময়ে সংস্কার করাই হচ্ছে সরকারের দায়িত্ব। পানি কমে যাওয়ার সাথে সাথে রাস্তা, কালভার্ট, ঘর-বাড়ী, শিক্ষা প্রতিষ্টান, মসজিদ সহ সকল ক্ষেত্রে ক্ষয়ক্ষতির তালিকা প্রস্তুত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।

কৃষকদের হালি চারা ও ধান নষ্ট হওয়াতে দুঃখ প্রকাশ করে তিনি বলেন বর্তমান সরকার কৃষিবান্ধন, তাই আপনাদের যা হওয়ার তা হয়েগেছে। এখন থেকে আগামী দিনের জন্য প্রস্তুতি নেন, আমরা কৃষি উপকরন থেকে শুরু করে সব রকম সহযোগিতা দিতে প্রস্তুত আছি। আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতা-কমীদের উদ্দেশ্যে বলেন রাজনীতি শুধু নিজের জন্য না করে কিছুটা সময় হলেও মানুষের জন্য করতে হবে। তাই এই ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাড়াতে সকলের প্রতি আহবান জানান। মন্ত্রী শনিবার (২১ মে) জৈন্তাপুর উপজেলার ফতেপুর, দরবস্ত, জৈন্তাপুর, নিজপাট ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

- Advertisement -

এসময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তদীর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, মুহিবুর রহমান মেম, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আওয়ামীলীগ নেতা রফিক আহমদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের সদস্য হানিফ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক কুতুব উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন: কলমাকান্দায় উব্দাখালী নদীর পানি বৃদ্ধি পেয়ে ১৫ সেন্টিমিটার ওপর দিয়ে বইছে ; বন্যার আশংকা

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -