Monday, December 5, 2022

দুর্গাপুরে এইচবিবি কাজের রাস্তা উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:

- Advertisement -

‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’এই শ্লোগানে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল দুর্গাপুর সড়ক ও জনপদ(সওজ) রোড় হতে গোদারিয়া বাজার পর্যন্ত নির্মিত রাস্তা এইচবিবি করণ কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। গতকাল সোমবার বিকেলে গোদারিয়া গ্রামে হেরিং বোন বন্ড(এইচবিবি) করণ শীর্ষক প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

হেরিং বোন বন্ড(এইচবিবি) করণ শীর্ষক প্রকল্পের উদ্বোধন শেষে উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার জানান, এডিপি বাস্তবায়িত গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষে হেরিং বোন বন্ড(এইচবিবি) করণ শীর্ষক প্রকল্পটি হাতে নেয়া হয়েছে। দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়ন সব চাইতে অবহেলিত,বিশেষ করে যোগাযোগের ক্ষেত্রে। যাদের শহরে পৌঁছানোর মতো একটি মাত্রও পাকা রাস্তা নেই, যাঁদের বিপুল ভোটের সমর্থনে আমি কৃতজ্ঞ হয়ে কথা দিয়েছিলাম মূল সড়ক থেকে অন্তত একটি সড়ক হলেও সেই সব জরাজীর্ণ মানুষের দরজায় আমি পৌঁছে দেবো। সেই ওয়াদা রাখার দিন,আমাদের স্বপ্ন পূরণের দিন। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেণ তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. খোয়াজুর রহমান,স্থানীয় ইউপি মেম্বার মো. সেকুল তালুকদার,সাবেক ছাত্রলীগ নেতা মোমেন ইবনে সাইদ ষ্টালিন, আ.লীগ নেতা সোহাগ আলম তাজিব তালুকদার, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি,সাধারণ সম্পাদক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিপ্রমূখ।

- Advertisement -

আরও পড়ুন: কেন্দুয়ায় অগ্রগামী যুবসংঘকে স্মার্ট টিভি উপহার দিলেন রোটারিয়ান নাজমুল হাসান

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ