সোমবার, আগস্ট ১৫, ২০২২

দুর্গাপুরে তরুণ কণ্ঠশিল্পী মিঠুনের একক গান “নেতা” রিলিজ

কলিহাসান, দুর্গাপুর( নেত্রকোনা) প্রতিনিধি

- Advertisement -

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সকল শ্রেণির শিল্পীরা ঈদ আয়োজন নিয়ে ব্যস্ত সময় পার করছে। তেমনি নেত্রকোনা জেলার দুর্গাপুরের তরুন কণ্ঠশিল্পী মিঠুন ও তার ব্যাতিক্রম না।

- Advertisement -

ঈদ উল আযহা উপলক্ষে কণ্ঠশিল্পী মিঠুন এর কথা, সুরে জামিউল হাসান এর কম্পোজিশনে ও কার্জন রায় এর পরিচালনায় মিঠুন এর একক মৌলিক গান “নেতা” মিউজিক উইথ রয় নামক ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হয়েছে।

মিঠুন দুর্গাপুর সাংবাদিক সমিতির সম্মানিত সদস্য ও দৈনিক জবাবদিহি এবং বিডিনিউজ টুডে এর দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
একান্ত আলাপকালে কণ্ঠশিল্পী মিঠুন এ প্রতিবেদককে জানান, বর্তমান সময়ে জনপ্রিয় নেতাদের নাম ভাঙ্গিয়ে কিছু অসাধু ব্যাক্তিরা তেলবাজি ও চাটুকারিতা করে নিজেরা নেতা বনে গিয়েছে আর তারাই তেলবাজি ও চাটুকারিতার নোংরা অপরাজনীতির সিস্টেম চালু করে সাধারণ মানুষের হককে নষ্ট করছে।

- Advertisement -

তারা এ দেশ, সমাজ ও সুষ্ঠু রাজনীতির পরিবেশকে নষ্ট করে দিচ্ছে। বর্তমান সময়ে ভাল গুণ থাকলেই নেতা হওয়া যায় না, নেতা হতে হলে অবশ্যই আপনাকে খারাপ কাজে সেরাদের সেরা হতে হবে। আমার মতে এখনই সময় এসব ভূয়া নেতাদের বিরুদ্ধে প্রতিবাদ করার। আমি

একজন কন্ঠ যোদ্ধা হিসেবে সাধারণ মানুষের পক্ষে এসব ভূয়া নেতাদের বিরুদ্ধে প্রতিবাদ স্বরূপ আমি “নেতা” গানটি লিখেছি ও গেয়েছি। সাধারণ মানুষের মনের কথাগুলো প্রকাশের চেষ্টা করেছি মাত্র। মিঠুন শ্রোতাদের অগ্রীম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এবং ঈদ উপহার স্বরূপ “নেতা” গানটি সকলের তরে উৎস্বর্গ করেছেন। তিনি আরো জানান এখন থেকে শ্রোতাদের জন্য নিয়মিত তার উপভোগ্য গান প্রকাশ হবে এজন্য তিনি সকলের কাছে দোয়া ও সাপোর্ট চেয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: ময়মনসিংহে জুয়া খেলায় বাঁধা দেয়ায় যুবক খুন মূল আসামী টিপু গ্রেপ্তার

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -