সোমবার, জুলাই ৪, ২০২২

দুর্গাপুর সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের সাথে নবাগত ওসির মত বিনিময়

কলি হাসান, দুর্গাপুর প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার দুর্গাপুর সাংবাদিক সমিতির সঙ্গে মতবিনিময় করেছেন দুর্গাপুর থানার নবাগত ওসি মো‌. শিবিরূল ইসলাম। রোববার সন্ধ্যায় থানা ওসি কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

- Advertisement -

এসময় তিনি সাংবাদিকদের বলেন,জনগণের জন্য সর্বোচ্চ সেবা প্রদানে বাংলাদেশ পুলিশ বদ্ধপরিকর। আমরা সর্বদা নিবেদিত দেশ ও জাতির কল্যাণে। মানুষ যেন নির্বিঘ্নে পুলিশি সেবা পায় আমাদের সে চেষ্টা সবসময়ই অব্যাহত থাকে। দুর্গাপুর থানায় যোগদান করে আমার প্রথম অঙ্গীকার মানুষের জন্য থানার সেবা খুব সহজ করে দেয়া। এছাড়া মাদক ও অন্যান্য অপরাধ নির্মূলে জিরো টলারেন্স অব্যাহত থাকবে।

মতবিনিময়কালে বিভিন্ন মিডিয়ায় কর্মরত দুর্গাপুর সাংবাদিক সমিতির সদস্যরা তাকে দুর্গাপুরে স্বাগত জানান। এখানকার বিভিন্ন অপরাধ নির্মূলে তারা তথ্যসেবা দিয়ে পুলিশের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

- Advertisement -

মো.শিবিরূল ইসলাম দুর্গাপুর থানায় যোগদান করেন ২১ এপ্রিল ২০২২। ইতিপূর্বে তিনি পূর্বধলা থানায় কর্মরত ছিলেন। তিনি শিক্ষাজীবনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে অনার্স এবং মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করেন। পেশাজীবনে কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে তিনি ২০১৬ সালে আইজিপি পদক লাভ করেন।

মতবিনিময় সন্ধ্যায় উপস্থিত ছিলেন দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি কবি সজীম শাইন,সাধারণ সম্পাদক কলি হাসান তালুকদার, সহ সভাপতি মামুন রণবীর,দেলোয়ার হোসেন তালুকদার, ডা. মাওলানা আলী উসমান,শফিকুল আলম সজীব,পলাশ সাহা,নূর আলম,আদনানুর রহমান এবং কাওসার আহমেদ মিঠুন।

- Advertisement -

আরও পড়ুন: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -