শনিবার, অক্টোবর ১, ২০২২

দেওয়ানগঞ্জে কুকুর দলের কামড়ে অতিষ্ঠ ডাংধরা ইউনিয়ন

স্টাফ রিপোর্টারঃ

- Advertisement -

গত দুই দিনের ব্যবধানে ৮ জন মানুষ কামড়িয়েছে বেওয়ারিশি কুকুর দল। জানা যায় জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইস’র ডাংধরা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে বেওয়ারিশ কুকুরের উপদ্রব বেড়েই চলেছে।

- Advertisement -

গতকাল রবিবার ইউনিয়নের বাঘার চর সরকার পাড়া বাহাজ পাড়া, নিমাইমারী পাথরের চর এলাকা গুলোতে মোঃ আনোয়ার হোসেনের মেয়ে সায়মা, সবিজ মিয়ার ছেলে মোস্তাকিম (৪), বানিজ মিয়ার পুত্র সোবাহান (৫০), খোকা মিয়ার মেয়ে মোছাঃ সাথী (১৮), বদিউজ্জামানের মেয়ে বুলবুলি (৭) ও আজ সোমবার আমান আলীর মেয়ে ঝুমা এবং আনসার আলীর স্ত্রী শিরিনা (৪২) কে কামড়িয়েছে সংঘবদ্ধ কুকুরের দল।

এ ব্যাপারে উপজেলা প্রানীসম্পদ মিজানুর রহমান এর প্রতিনিধি কুকুরের কামড়ে আহতদের খোঁজ খবর নেন।

- Advertisement -

বাঘার চর কলেজের শিক্ষক জাকিউল ইসলাম জানান লোকজন ঘর হতে বের হচ্ছে না, ছোট ছোট ছেলে মেয়ে ও স্কুল কলেজের ছাত্র, ছাত্রীগণ শিক্ষা প্রতিষ্ঠানে যেতে ভয় পাচ্ছে, আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাণিসম্পদ কর্মকর্তার সাথে কথা বলেছি, তারা দ্রুত সময়ে ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এখবর লেখা পর্যন্ত গ্রামবাসী একটি কুকুর মেরে ফেলতে সক্ষম হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন গুম-খুন মানবাধিকারের লঙ্ঘন করে পুরো রাষ্ট্রকেই যেনো ‘আয়না ঘরে’ বন্দি রাখা হয়েছে ইসলামপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিলে …………………..সাবেক এমপি আলহাজ সুলতান মাহমুদ বাবু

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ