Friday, March 31, 2023

দেশের সাধারণ মানুষ তাদের জীবন চালাতে হিমসিম খাচ্ছে ইসলামপুরে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে নজরুল ইসলাম খান

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

- Advertisement -

কেন্দ্রীয় কর্মসূচি ও সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে সারাদেশর ন্যায় ইসলামপুর উপজেলা বিএনপি’র ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।

- Advertisement -

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে ১২ ইউনিয়ন ও পৌর বিএনপির আয়োজনে উপজেলার স্ব স্ব ইউনিয়নের সমন্বয়ে আলাদা আলাদা পদযাত্রা বের করা হয়।

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেলসহ কৃষিপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও গণতন্ত্র বিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

- Advertisement -

কুলকান্দি ইউনিয়ন বিএনপি আয়োজিত সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিদিন নিত্য পণ্যের দাম বেড়েই চলছে। দেশের সাধারণ মানুষ তাদের জীবন চালাতে হিমসিম খাচ্ছে। যারা গরীব, কৃষক, যাদের শ্রমের বিনিময়ে আজ আমরা বাংলাদেশ পেয়েছি তাদের প্রতি নজর না দিয়ে বড় বড় ব্রীজ, রাস্তা-ঘাট, দালান কোঠা নির্মাণ করে নিজেদের পকেট ভর্তি করে তারা বলছে দেশের উন্নতি হয়েছে।

উন্নতি হয়েছে শুধুমাত্র আওয়ামী নেতাকর্মীরা। জনগণকে সাথে নিয়ে যদি আপনারা ক্ষমতায় টিকে থাকেন ভালো কথা যদি জনগণের অধিকার খর্ব করার অপচেষ্টায় মেতে উঠেন তাহলে আপনাদের ক্ষমতায় থাকার প্রয়োজন নাই। মানুষ শান্তিতে বাঁচতে চায় ।

- Advertisement -

তিনি আরোও বলেন, মানুষের অধিকার ছিনিয়ে নিয়ে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না। বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেল, কৃষিপণ্যের মূল্যবৃদ্ধি ,গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও গণতন্ত্র বিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের জন্য সামনের দিনগুলোতে বিএনপি’র আন্দোলনকে আরোও শক্তিশালী করে গড়ে তোলার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহŸান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি আলহাজ সুলতান মাহমুদ বাবু, জেলা বিএনপি’র সহসভাপতি নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ নুরুল ইসলাম নবাব, সাবেক যুগ্ম আহŸায়ক একে এম শহিদু রহমান, পৌর বিএনপি’র সভাপতি রেজাউল করিম ঢালী, উপজেলা বিএনপি’র সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. হোসেন রেজা বাবু ও পৌর বিএনপির’র সাধারণ সম্পাদক জাকির হোসেন ও এছাড়াও একই দিনে উপজেলার সকল ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন এ কর্মসূচি পালন করে।

আরও পড়ুন: মানুষের সুখের মধ্যে যারা কাটা বিছায় তাদের বিরুদ্ধেই শান্তি সমাবেশ-অসীম কুমার উকিল এমপি

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

spot_img