Saturday, January 28, 2023

নানা কর্মসূচির মধ্য দিয়ে গৌরীপুরে মহান বিজয় দিবস উদযাপিত

মো.হুমায়ুন কবির,গৌরীপুর প্রতিনিধি

- Advertisement -

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানান কর্মসূচীর মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উপযাপিত হয়েছে।
সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। অত:পর স্থানীয় মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ বিজয়-৭১ এ মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ বাহিনী, আনসার বাহিনী, বাংলাদেশ স্কাউটস, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন,পৌরসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

- Advertisement -

এছাড়াও দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে উল্লেখযোগ্য ছিল সকাল ৯টায় গৌরীপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, কুচকাওয়াজ ও শারীরিক কসরত, বেলা ১১টায় স্থানীয় মুক্তিযোদ্ধা কবরস্থানে প্রয়াত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান, দুপুরে জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন, কর্মকর্তাদের ক্রীড়া প্রতিযোগিতা,মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতাসহ সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও পড়ুন: কলমাকান্দায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ