Tuesday, January 31, 2023

নেত্রকোণায় বেস্ট লাইফ ইনসুরেন্স লিঃ এর মৃত্যু দাবীর চেক হস্তান্তর

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা জেলা প্রতিনিধি

- Advertisement -

‘করবো বীমা, গড়বো দেশ, উন্নয়নের বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোণায় বেস্ট লাইফ ইনসুরেন্সে লিঃ এর মৃত্যু দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার নেত্রকোণা জোন ও সার্ভিস সেন্টার হল রুমে বেস্ট লাইফ ইনসুরেন্স এই অনুষ্ঠানের আয়োজন করে।

- Advertisement -

নেত্রকোণা জোন ও সার্ভিস সেন্টারের জেনারেল ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে জি. এম. মোঃ শাহিন মিয়া ও ডি. জি. এম মোঃ হাবিবুর রহমান এর সঞ্চালনায় মৃত্যু দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ৭৫-এর প্রতিরোধযোদ্ধা এডভোকেট অসিত কুমার সরকার সজল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিক, জেলা প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজহারুল ইসলাম অরুন, বেস্ট লাইফ ইনসুরেন্স লিঃ ময়মনসিংহ ডিভিশন-২ ডিভিশনাল ইনচার্জ মোঃ মাসুম হাসান জামালসহ অন্যান্য অতিথি, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

- Advertisement -

পরে চার জন বীমা গ্রাহক মৃত্যু বরণ করায় তার পরিবারের কাছে মৃত্যু দাবীর চেক হস্তান্তর করা হয়।

আরও পড়ুন: ঋণ পরিশোধ করতে না পারা বিষপানে ‌‌ব্যবসায়ীর মৃত্যুর বাড়িতে চলছে শোকের মাতম

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ