রবিবার, অক্টোবর ২, ২০২২

নেত্রকোণায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

এ কে এম আব্দুল্লাহ নেত্রকোনা জেলা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোণায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ রবিবার দুপুরে নেত্রকোণা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ এ মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন, সংবাদপত্র হল সমাজের দর্পণ আর সাংবাদিকরা হলেন জাতির বিবেক। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।
মতবিনিময় সভায় আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন সহ নেত্রকোণাকে মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

- Advertisement -

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, এডভোকেট আবদুল হান্নান রঞ্জন, বাসস প্রতিনিধি এম ফখরুল হক, আলপনা বেগম, কামাল হোসেন, সঞ্জয় সরকার, দিলওয়ার খান, গোলাম কিবরিয়া সোহেল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার সাকের আহম্মেদ।

- Advertisement -

আরও পড়ুন: শ্রীনগরে বানিয়াবাড়ি জলাশয় ভরাটের অভিযোগ

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ