Monday, December 5, 2022

নেত্রকোণা জেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা

এ কে এম আব্দুল্লাহ নেত্রকোণা জেলা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোণা জেলা অটো মেজর হাসকিং মিল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর ১টায় স্থানীয় পাবলিক হলে এই সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

নেত্রকোণা জেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সভাপতি হাজী এইচ আর খান পাঠান সাকির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সভাপতি আব্দুর রশিদ, নেত্রকোণা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাজী আব্দুল ওয়াহেদ,জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মিজানুর রহমান।

- Advertisement -

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোণা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিক, নেত্রকোণা জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেমসহ বিভিন্ন জেলার মিল মালিক সমিতির নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন বর্তমান সরকার কৃষি বান্ধব। কৃষির উৎপাদন বৃদ্ধি এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিতকল্পে কৃষি উপকরণ সুলভ মূল্যে সরবরাহ ও মিল মালিকদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। বর্তমান বৈশ্বিক মন্দা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সাশ্রয়ী হওয়ার আহবান জানান তিনি।

- Advertisement -

আরও পড়ুন: নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদ প্রার্থী এডভোকেট আমিরুল ইসলাম

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ