Friday, March 31, 2023

নেত্রকোনায় মাদরাসায়ে রহমানিয়া’র শুভ উদ্বোধন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা জেলা প্রতিনিধি

- Advertisement -

দ্বীনি শিক্ষার প্রসার ও আলোকিত মানুষ গড়ে তোলার লক্ষ্যে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের লাইট গ্রামে শুক্রবার বাদ জুমা মাদরাসায়ে রাহ্মানীয়া উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

চল্লিশা ইউনিয়ন কেন্দ্রীয় জামে মসজিদের খতীব আলহাজ্ব নজরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক এর সহ-সভাপতি ও হযরত হাফেজ্জী হুজুর (রহঃ) এর সাহেবজাদা, আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হুজুর।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহবুবুল মজিদ, সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের শুরা সদস্য মাওলানা মোস্তাফা আহমাদ জিহাদি, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহুর আলী ও মাদরাসার প্রতিষ্ঠাতা-পরিচালক মাওলানা গাজী মুহাম্মাদ আবদুর রহীম রুহী সহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

- Advertisement -

উদ্বোধনী অনুষ্ঠানে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, নিরক্ষরমুক্ত, সুখী ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠন করতে হলে সবার আগে নতুন প্রজন্মকে কোরআন ও সুন্নাহ্র ভিত্তিতে ঈমান আকিদা সম্পন্ন আদর্শ নাগরিক হিসেবে গঠন করতে হবে। প্রতিটি শিশুকে আদর্শ নাগরিক হিসেবে গঠনের লক্ষে মাদরাসা শিক্ষা ব্যবস্থা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে।

আরও পড়ুন: জয়পুুরহাটে বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

spot_img