Saturday, January 28, 2023

নেত্রকোনায় সদর ও পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের মূল্য কমানোর দাবীতে

- Advertisement -

১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের মূল্য কমানো এবং সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে নেত্রকোনায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ সোমবার সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা সদর উপজেলা ও পৌর বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ে দক্ষিণ গেটের সামনে থেকে শুরু হয়ে কুরপাড় মাস্টার বাড়ীর সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

- Advertisement -

নেত্রকোনা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব তাজেজুল ইসলাম ফারাস সুজাতের সভাপতিত্বে পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি আহবায়ক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বজলুর রহমান পাঠান, যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ফকির, সাবেক ছাত্রনেতা এস এম মুসা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, জেলা শ্রমিক দলের সভাপতি আকিকুর রেজা খোকন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ কামরুল হক, আজিজুল হক, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, সহ সভাপতি দেলোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ তোফায়েল মীর, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান কল্যাণ ফ্রন্টের সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো, বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর হামলা মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন বন্ধ এবং কর্তৃত্যবাদী ফ্যাসিস্ট সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে একটি অবাধ সুষ্ঠু ও সবার কাছে গ্রহনযোগ্য নির্বাচন দেয়ার জোর দাবী জানান।

- Advertisement -

আরও পড়ুন: দুর্গাপুরে বোরো ধানের চারা রোপনে ব্যস্ত কৃষকরা

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ