Tuesday, January 31, 2023

নেত্রকোনার আবু আব্বাছ কলেজে সংবাদ সম্মেলন

ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে

- Advertisement -

ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে নেত্রকোনার আবু আব্বাছ কলেজে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আবু আব্বাছ কলেজের সম্মেলন কক্ষে কলেজের ব্যাংকিং ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক গোলাম সারওয়ার জাহান এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

- Advertisement -

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৭ জানুয়ারী দৈনিক একুশে সংবাদ, দৈনিক চিত্র ও মুক্ত খবর পত্রিকায় কলেজে আমার নিয়োগ নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদে আমাকে নিয়ে যে সমস্ত তথ্য উপাত্ত উপস্থাপন করা হয়েছে, তা আদৌ সত্য নয়। তিনি বলেন, আবু আব্বাছ কলেজের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এবং সামাজিক ভাবে আমাকে হেয় প্রতিপন্ন করতে সম্পূর্ণ ভিত্তিহীন, কল্পনা প্রসূত মনগড়া তথ্য দিয়ে সংবাদটি প্রকাশিত হয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বিগত ২০০৬ সালের ২১ মে দৈনিক ইত্তেফাক ও ২৫ মে দৈনিক দিনকাল পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে বেসরকারী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান জনবল কাঠামো ও এমপিও নীতিমালা অনুসারে এইচ এস সি (বিএম) কোর্সের জন্য ব্যাংকিং শাখায় ব্যবস্থাপনা বিষয়ে একজন প্রভাষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। নিয়োগ বিজ্ঞপ্তির বিধি মোতাবেক সকল পক্রিয়া অনুসরণ করে আমি নিয়োগ প্রাপ্ত এবং এমপিওভূক্ত হই। সেখানে নিয়মের কোন ব্যত্বয় ঘটেনি।

- Advertisement -

সংবাদ সম্মেলনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আবু আব্বাছ কলেজ নেত্রকোনার একটি স্বনামধন্য কলেজ। সেখানে শতাধিক শিক্ষক, যতœ সহকারে পাঠদান, অসংখ্য বিষয় থাকায় এবং লেখাপড়ার মান ভাল হওয়ায় সরকারী কলেজের পাশাপাশি বেশীর ভাগ ছাত্র-ছাত্রী আবু আব্বাছ কলেজে পড়াশুনা করতে আগ্রহী। বর্তমানে কলেজে প্রায় ৪ হাজার শিক্ষার্থী পড়াশুনা করছে। কলেজে শিক্ষক নিয়োগে কোন ধরণের অনিয়ম হয়নি। আমার মনে হয়, কলেজের ভাবমূর্তি ক্ষুন্ন করতেই কল্পনা প্রসূত ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে। আমরা কলেজ কর্তৃপক্ষ আপনাদের মাধ্যমে এই ধরণের মিথ্যা ভানোয়াট প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আরও পড়ুন: পূর্বধলায় ডিবি পুলিশের অভিযান ৩২ বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ