Monday, December 5, 2022

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদ প্রার্থী এডভোকেট আমিরুল ইসলাম

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা জেলা প্রতিনিধি

- Advertisement -

আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে সুদৃঢ় এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ করে ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী এবং সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি হতে চান প্রবীন রাজনীতিবিদ এডভোকেট মোঃ আমিরুল ইসলাম

- Advertisement -

জাতীয় সম্মেলনকে সামনে রেখে ঝিমিয়ে পড়া দলকে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে দেশ ব্যাপী আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৯ নভেম্বর নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

উক্ত সম্মেলনে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি, বিজ্ঞ জিপি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোঃ আমিরুল ইসলাম সভাপতি পদ প্রার্থী হয়েছেন। তিনি এ প্রতিনিধিকে বলেন, আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উদ্ধুব্ধ হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে ছাত্রলীগকে সু-সংগঠিত করেছি। স্বাধীনতার পরবর্তী সময়ে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত হই এবং পরবর্তীতে বঙ্গবন্ধু বাকশাল গঠনের পর বাকশালের রাজনীতির সাথে সম্পৃক্ত হই।

- Advertisement -

৭৫ সালে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার পর এর প্রতিবাদ এবং আত্মগোপনে গিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে সু-সংগঠিত করার চেষ্টা করি। আমি ৭৭ সালে জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, ৭৯ সালে দপ্তর সম্পাদক, ৮২ সাল থেকে ৮৬ সাল এবং ৯২ থেকে ৯৬ সাল পর্যন্ত সঠিক ভাবে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করায় ৯৬ সালে ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলারদের সরাসরি ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ২০০৪ সাল পর্যন্ত সততা, নিষ্টা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করি।

২০০৪ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত সহ-সভাপতি ২০১৫ সাল থেকে অদ্যাবদি সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছি। তাই আসন্ন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদ প্রার্থী হয়েছি। আমি আশা করি, সর্বস্তরের নেতাকর্মী ও দলীয় হাই কমান্ড আমার সারা জীবনের রাজনৈতিক কর্মকান্ড বিচার বিশ্লেষন করে আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব ভার অর্পন করবেন। আমি দলীয় হাই কমান্ড ও সর্বস্তরের নেতাকর্মীদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

- Advertisement -

আরও পড়ুন: ঝিনাইগাতীতে পালক ছেলের অত্যাচারে: পিতা অতিষ্ট

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ