শনিবার, অক্টোবর ১, ২০২২

পঞ্চম শ্রেণির ছাত্রের মা উচ্চ বিদ্যালয়ের ভোটার !

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি

- Advertisement -

পঞ্চম শেণির এক ছাত্র মোঃ মাসুম আহমেদের মা কুলসুমা আক্তার কেন্দুয়া উপজেলার আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশনের অভিভাবক হিসেবে ভোটার হয়েছেন। এ নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন ওঠেছে। তিনি শুধু ভোটারই নন আগামী ০৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ম্যানেজিং কমিটির নির্বাচনে একজন প্রার্থীও বটে।

- Advertisement -

এ বিষয়টি নিয়ে অভিযোগ তুলেছেন আরেক অভিভাবক সদস্য সংরক্ষিত মহিলা পদপ্রার্থী আনোয়ারা বেগম। বিষয়টি যাছাই বাছাই করার জন্য ৩১ আগস্ট বুধবার লিখিত অভিযোগ করেছেন, কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশন ম্যানেজিং কমিটি নির্বাচন ২০২২ বরাবর। এ প্রেক্ষিতে আশুজিয়া ইউনিয়নের সিংহেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহরাব হোসেন এক প্রত্যয়নপত্র দিয়েছেন।

এতে তিনি জানান, মোঃ মাসুম আহমেদ, পিতা-মৃত গনি মিয়া, মাতা- কুলসুমা আক্তার, গ্রাম- সিংহেরগাও, ডাকঘর- আশুজিয়া, কেন্দুয়া, নেত্রকোণা। সিংহেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণির একজন ছাত্র হিসেবে এপ্রিল ২০২২ খ্রি. পর্যন্ত বিদ্যালয়ের নিয়মিত ক্লাস করেছে। এর পর থেকে আর স্কুলে আসেনি। তিনি জানান উপবৃত্তির তালিকাতেও তার নাম রয়েছে।

- Advertisement -

এ ব্যাপারে আশুজিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ এজহারুল ইসলাম জানান, আমরা কোন অনিয়ম করিনি। আমাদের বিদ্যালয়ে মাসুম আহমেদ নামের এক ছাত্র আছে। তার বাবার নাম মৃত গনি মিয়া, এবং মার নাম- কুলসুমা আক্তার। ৫ম শ্রেণি পাসের সার্টিফিকেট ও মার্কসিট দেখেই তাকে আমরা বিদ্যালয়ে তাকে ভর্তি করেছি।

আরও পড়ুন: শ্রীনগরে ব্যক্তি স্বার্থে সরকারি রাস্তা কেটে স্যুয়ারেজ লাইন

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ