শনিবার, অক্টোবর ১, ২০২২

পদ্মা সেতুর উদ্বোধনে নাসিবের আনন্দ বার্তা

- Advertisement -

পদ্মা সেতু উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশ দেখিয়েছে আরেকটা বড় সফলতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আসা এই সফলতায় এখন উদযাপনের মুহুর্ত। আনন্দময় পদ্মাসেতু উদ্বোধনের দিনে দেশবাসির কাছে আনন্দ বার্তা পাঠিয়েছেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) চট্টগ্রাম মহানগর শাখা।

- Advertisement -

নাসিব চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি এএসএম আব্দুল গফ্ফার মিয়াজী স্বক্ষরিত আনন্দ বার্তায় বলেন,  পদ্মা সেতুর মাধ্যমে দেশের বৃহৎ একটি এলাকার আত্মসামাজিক পরিবর্তন হচ্ছে। দেশের যোগাযোগ ব্যবস্থা ছাড়াও ব্যাবসা বাণিজ্যের ক্ষেত্রে এই সেতু গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। জাতীর জন্য এটি একটি আনন্দের দিন। ঘরে বাইরে আজ সবার মধ্যে আনন্দের বন্যা বইছে। আনন্দের বার্তা সবার কাছে পৌছে দিতে হবে।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এমনভাবে অনুষ্ঠানগুলো উদযাপন করতে হবে যেন এই আনন্দ আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকে।

- Advertisement -

আব্দুল গফ্ফার মিয়াজি বলেন, নাসিব চট্টগ্রাম মহানগর কমিটি পক্ষ থেকে পদ্মা সেতুর উদ্বোধের দিনে আতশবাজি প্রদর্শনের উদ্যোগ নেয়া হয়েছে।তাছাড়া ঘরোয়াভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, আসুন আমরা উন্নয়নের কান্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। আগামীর বাংলাদেশ নির্মানে যার যার অবস্থান থেকে এগিয়ে আসি। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সোনার বাংলাদেশ বিনিমার্ণ হোক।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ