Monday, December 5, 2022

পূর্বধলায় ছয়টি তাজা ককটেলসহ শতাধিক বাঁশের লাঠি উদ্ধার

পূর্বধলা উপজেলা প্রতিনিধি :

- Advertisement -

নেত্রকোনার পূর্বধলায় ছয়টি তাজা ককটেল ও কাঁচের টুকরো এবং শতাধিক বাঁশের লাঠি উদ্ধার করেছে পূর্বধলা থানার পুলিশ। রোববার ২০ নভেম্বর রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের পিছনের ঘরের দক্ষিণ কোন থেকে এই তাজা ককটেল ও কাঁচের টুকরো এবং বাঁশের লাঠি উদ্ধার করা হয়।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের পিছনে ককটেল কাঁচের টুকরো এবং লাঠিসোঁটা রয়েছে এমন সংবাদের ভিত্তিতে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে ৬টি তাজা ককটেল ও কাঁচের টুকরো এবং শতাধিক বাশের লাঠি উদ্ধার করে।

পরে পুলিশ তাজা ককটেল গুলি নিষ্ক্রিয় করে। এ বিষয়ে জানতে চাইলে পূর্বধলা উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব বাবুল আলম তালুকদার বলেন, বিষয়টি পুলিশের সাজানো নাটক। সন্ধ্যা ৭টার সময় দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে পূর্বধলায় আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন পালন করেছি। অথচ পুলিশ রাত সাড়ে ১১ টার সময় এসে নিজেরা ককটেল রেখে বিএনপি’র নেতা-কর্মীর নামে নাশকতার মিথ্যা অভিযোগ এনে হয়রানি করেছে।

- Advertisement -

এ বিষয়ে পূর্বধলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের পিছনে থেকে ৬ টি তাজা ককটেল ও কাঁচের টুকরো এবং শতাধিক বাশের লাঠি উদ্ধার করা হয়েছে। পরে তাজা ককটেল গুলি নিষ্ক্রিয় করা হয়েছে। তিনি বলেন, ধারনা করা হচ্ছে বিএনপির লোকজন এধরনের ঘটনা ঘটাতে পারে। এ ঘটনায় একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: আদালত থেকে জামিন নিয়ে ধর্ষণ মামলার বাদীকে হত্যার হুমকি

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ