Saturday, January 28, 2023

পূর্বধলায় বিপুল পরিমাণ ভারতীয় মদসহ আটক ৩

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধি:

- Advertisement -

নেত্রকোনার পূর্বধলায় ৫০ বোতল বিদেশীমদসহ সোহেল (৩২), আবু সামা (২৮) ও মাসুম (৪২) নামের তিন মাদক কারবারীকে আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

- Advertisement -

গত বুধবার (১৮ জানুয়ারি) বিকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার আতকাপাড়া নামক স্থানে পুলিশ ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে ওই তিন ব্যক্তিকে ৫০ বোতল ভারতীয় মদসহ আটক করে।

আটককৃত সোহেল জেলার কলমাকান্দা উপজেলার বটতলা (ঘোনাপাড়া) গ্রামের সুরুজ আলীর ছেলে ও আবু সামা একই গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে এবং মাসুমম য়মনসিংহের গৌরীপুর উপজেলার সালিহর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

- Advertisement -

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা দীর্ঘ দিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে এস আই আমিনুল ইসলাম, আলাল উদ্দিন, এএসআই মোকাম্মেল হোসাইন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে আটককৃত ব্যক্তিদের সঙ্গে থাকা দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি ব্যাগ থেকে ৫০ বোতল বিদেশীমদ উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়। এব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলাদা য়েরের পর আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করে।

আরও পড়ুন: আটপাড়ায় সুমাইখালী বেড়ী বাঁধকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১৪

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ