Tuesday, January 31, 2023

পূর্বধলায় ভারতীয় কম্বলসহ গ্রেপ্তার ৩

পূর্বধলা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার পূর্বধলায় রনপাহাড়া ডিউটিতে চেকপোস্ট পরিচালনা করে ৩৩ পিচ ভারতীয় কম্বলসহ মোঃ রফিকুল ইসলাম (৫২), শ্রী কানাই লাল পাল (৫৯) ও মোঃ মঞ্জু মিয়া (২৮) নামে তিন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র’র পুলিশ। বুধবার (০৭ ডিসেম্বর) রাত ৩.৫০ ঘটিকায় উপজেলার জালশুকা কুমুদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে কম্বলসহ তাদের জব্দ ও গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

গ্রেপ্তারকৃত মোঃ রফিকুল ইসলাম ময়মনসিংহ জেলা শহরের আকুয়া গ্রামের মৃত নওয়াব আলীর ছেলে এবং শ্রী কানাই লাল পাল একই জেলারধীন শহরের সিকান্দার বাড়ী লজ’র মৃত সুধরি চন্দ্র পালের ছেলে, ও মোঃ মঞ্জু মিয়া ওই ময়মনসিংহ শহরের কাছিঝুলির শামছু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দুর্গাপুর হতে ভারভীয় অবৈধ কম্বল ভ্রাম্যমান ভাবে বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। উপজেলার জালশুকা কুমুদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে রনপাহাড়া ডিউটিতে চেকপোস্ট পরিচালনা করে ৩৩ পিচ ভারতীয় কম্বলসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

পূর্বধলা শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র’র পরিদর্শন (ইনচার্জ) মুহাম্মদ রাশেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাফিজুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ জাহাঙ্গীর আলম, কং রাজিব হাসান সঙ্গীয় ফোর্স ভারতীয় অবৈধ কম্বলসহ তাদের গ্রেপ্তার করেন। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পূর্বধলা থানায় একটি মামলার রুজু করে আসামীদের নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: রিজভী-আমানসহ শতাধিক নেতাকর্মীকে নিয়ে গেছে পুলিশ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ