Monday, December 5, 2022

পূর্বধলায় ভারতীয় মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

পূর্বধলা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার পূর্বধলায় অভিযান চালিয়ে ২০ বোতল ভারতীয় মদসহ মোঃ রুবেল মিয়া (৩২) এবং মোঃ শাহজাহান (২০) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

- Advertisement -

রবিবার (২০ নভেম্বর) বিকাল ৫ টায় উপজেলার জারিয়া বাজারের দক্ষিণ পাশ হতে ৫ বোতল রয়েল স্টেজ, ৬ বোতল রয়েল চেলেঞ্জ ও ৯ বোতল ফেনসিডিলসহ মোট ২০ বোতল মদসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত রুবেল মিয়া ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুরি গ্রামের আঃ রহিম’র ছেলে এবং শাহজাহান নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পান্দা ইউনিয়নের বারমারি লক্ষীপুর গ্রামের আঃ ছাত্তার’র ছেলে।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবত ভ্রাম্যমান হিসেবে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। দুর্গাপুর হতে ঢাকার উদ্দেশ্যে ভারতীয় মদ বিক্রয়ে উদ্দেশ্যে নেওয়া পথে জারিয়া বাজারের দক্ষিণ পাশে মদসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আলাল উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোকাম্মেল হক, কং আল-আমীন সঙ্গীয় ফোর্স ভারতীয় মদসহ তাদের গ্রেপ্তার করেন। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: আদালত থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় হিলি সীমান্তে”রেড অ্যালার্ট’জারি

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ