সোমবার, আগস্ট ১৫, ২০২২

পূর্বধলায় ভারতীয় মদসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পূর্বধলা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার পূর্বধলায় ২০ বোতল ভারতীয় মদসহ মোঃ আল আমীন (২৮) এবং মোঃ আব্দুল জলিল (২০) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পূর্বধলা থানা পুলিশ ।

- Advertisement -

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকাল পৌনে ১০ টায় উপজেলার জারিয়া ইউনিয়নে আনসার ক্যাম্পের দক্ষিণ পাশে পাঁকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত- আল আমীন জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের হরিণকুড়ি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে এবং আব্দুল জলিল একই গ্রামের আব্দুল হাই’র ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত আল আমীন ও আব্দুল জলিল কলমাকান্দা হতে শ্যামগঞ্জ নামক স্থানে মোটরসাইকেল যোগে ভারতীয় ‘এমসি ডোয়েলস ব্যান্ডে’র ২০ বোতল মদ প্লাষ্টিকের বস্তা ও স্কুল ব্যাগে ধারণ করে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের মোটরসাইকেল থামানোর জন্য বলা হলে, তারা পালানোর চেষ্টা করলে তাদের দৌড়ায়ে গ্রেপ্তার এবং ভারতীয় মদ ও ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

- Advertisement -

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটক ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবৎ এলাকায় ভ্রাম্যমাণ ভাবে মাদক ব্যবসা করে আসছিল। পুলিশ সুপার আকবর আলী মুন্সীর নির্দেশক্রমে বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলাল উদ্দিন, এএসআই মোকাম্মেল হোসাইন, কনস্টেবল জিয়াউর রহমান, আল আমীন সঙ্গীয় ফোর্স আসামী তাদের গ্রেপ্তার করে। পুলিশের এই অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আরও পড়ুন: মোহনগঞ্জে জেলা প্রশাসকের মত বিনিময় বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -