সোমবার, জুলাই ৪, ২০২২

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ধর্মপাশা প্রতিনিধি

- Advertisement -

গত ২৩ জুন ২০২২ তারিখে দৈনিক সমকাল ও দৈনিক সুমাগঞ্জের খবর পত্রিকায় “ওপরওয়ালাদের খুশি করার নামে টাকা আদায়” ধর্মপাশায শিক্ষক নেতাদের বিরুদ্ধে অভিযোগ এ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন দুই শিক্ষক নেতা।

- Advertisement -

প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয় যে, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১৩ তম গ্রেড প্রাপ্তির বকেয়া বেতন দ্রুত উত্তোলনের কথা বলে একটি চক্র লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে। নিজামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চ.দা.) আনোয়ারুল হকের নেতৃত্বে গাছতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চ.দা.) এমদাদুল হক বকুল এ চক্র পরিচালনা করেছেন।

বকেয়া বেতন উত্তোলনে বিভিন্ন দপ্তরের কর্তা ব্যক্তিদের ম্যানেজ করার কথা বলে সহকারী শিক্ষকদের কাছ থেকে কৌশলে টাকা হাতিয়ে নিয়েছে এ চক্রটি। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে শিক্ষক আনোয়ারুল হক ও এমদাদুল হক বকুল একটি সিন্ডিকেট গড়ে তুলেছোন বলে এ সংবাদটিতে উল্লেখ করা হয়। যা সম্মূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মূলত সামাজিকভাবে আমাদের সম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যেই আমাদের প্রতিপক্ষের কাছ থেকে অন্যায়ভাবে সুবিধা নিয়ে আমাদের বিরুদ্ধে এ সংবাদটি প্রকাশ করা হয়। তাই আমরা আমাদের বিরুদ্ধে এমন মিথ্যা ও বিভ্রান্তকর তথ্য দারা প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

- Advertisement -

আনোয়ারুল হক ও
এমদাদুল হক বকুল
প্রধান শিক্ষক
নিজামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও
গাছতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়
ধর্মপাশা সুনামগঞ্জ।

আরো পড়ুন: ফুলবাড়িয়ায় হুম ঘুটি খেলা অনুষ্ঠিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -