সোমবার, জুলাই ৪, ২০২২

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বারহাট্টায় জমিসহ স্বপের ঘর পেলেন ৩০ পরিবার

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার বারহাট্টায় ৩০টি পরিবার প্রধানমন্ত্রীর ঈদ-উপহার হিসেবে জমিসহ আধা-পাকা ঘর পেয়েছেন। উপজেলা প্রশাসন কর্তৃক মঙ্গলবার বারটার দিকে গৃহহীন এসব পরিবারের মাঝে জমি ও ঘরের মালিকানা দলিল হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

এ উপলক্ষে প্রশাসন কর্তৃক আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও ত্রান সামগ্রী বিতরণ করা হয়। শোভাযাত্রা শেষে এগারটায় স্থানীয় অফিসার্স ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাইনুল হক কাসেম, (ভ‚মি) সানজিদা চোধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুস্তাফিজুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাকিবুল হাসান, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ লুৎফুল হক, উপজেলা প্রকৌশলী মো. রবিউল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লতিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, সাহতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চঞ্চল, আসমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ছন্দু, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু, বারহাট্টা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল সহ গনমাধ্যমকর্মী, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, সুধীমহল ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার একপর্যায়ে গণভবন থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী জমিসহ গৃহ বিতরণের শুভ উদ্ধোধন ঘোষনা করেন। এরপরই বারহাট্টায় গৃহহীন পরিবারসমূহের মাঝে জমি ও ঘরের মালিকানা দলিল হস্তান্তর করা হয়।

- Advertisement -

ভ‚মিসহ স্বপের ঘর পেয়ে উপজেলার ভ‚মিহীন, গৃহহীন, হতদরিদ্র উপকারভোগীরা খুবই আনন্দিত। তারা জানায়, আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুর মানস কন্যা আমাদের দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে স্বপ্নের ঘর দিয়ে উপকার করেছেন তা ভাষায় প্রকাশ করতে পারবো না। তারা অত্যন্ত আনন্দিত ও আবেগআপ্লুত হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থ, সুন্দর জীবন ও দীর্ঘায়ূ কামনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, বারহাট্টায় ইতিপূর্বে গৃহহীন ৭০টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে। আজ তৃতীয় পর্যায়ে ৩০টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: ইনক্লুসিভ এডুকেশন পলিসি উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -