Wednesday, December 7, 2022

ফুলপুরে সাংবাদিকের বাড়িতে হামলা,প্রকাশ্যে প্রাণনাশের হুমকি

গোলাম মোস্তফা, ফুলপুর (ময়মনসিংহ)প্রতিনিধি

- Advertisement -

পূর্ব শত্রুতার জেরে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নে এক সাংবাদিকের বাড়িতে হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -

এ সময় তারা সাংবাদিকের পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালাগাল করে ও তাঁকে বাড়ি থেকে বের হলেই দেখে নেওয়ার হুমকি দেয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে ফুলপুর প্রেসক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিনিয়র সাংবাদিক হৃদি মোতালেবের।বালিয়া ইউনিয়নের বিলাশআটি চরের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

- Advertisement -

ভুক্তভোগী সাংবাদিক হৃদি মোতালেব বলেন,পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার সকালে বালিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের (ইউপি) সদস্য আব্দুল কুদ্দুস ও আব্দুস ছোবানের নেতৃত্বে দলবল নিয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এসময় আমার স্কুল পড়ুয়া ছেলে মেয়েকে হত্যার হুমকি দেয়াসহ আমাকে পেলে দেখে নেওয়ার হুমকি দেয় তারা।

- Advertisement -

তখন প্রাণ বাঁচাতে আমি ফেসবুকে ভিডিও লাইভ করে প্রশাসন এবং আমার সহকর্মীদের দৃষ্টি আকর্ষণ করি,পরে পুলিশের জরুরি সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় নিরাপত্তা চেয়ে ১৩ জন নামীয় ও ৪/৫ জন অজ্ঞাত অভিযুক্ত করে ফুলপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।সাংবাদিক হৃদি মোতালেবের স্ত্রী হালিমা।

ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেন সাংবাদিক হৃদি মোতালেব একজন অকতোভয়,স্পষ্টবাদী কলম সৈনিক।তার উপর প্রকাশ‍্য দিবালোকে পূর্ব পরিকল্পিত ও সংঘবদ্বভাবে হামলার এমন নেক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা জানাই।মামলা হামলা আর ভয় ভীতি দেখিয়ে সাংবাদিদের কন্ঠরোধ করা যাবে না।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এবিষয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন: কেন্দুয়ায় বীরমুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট আইডি কার্ড বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ