শনিবার, অক্টোবর ১, ২০২২

ফুলবাড়িয়ায় নকশা বহির্ভূত জোর পূর্বক রাস্তা নির্মাণে স্থানীয়রা ক্ষুব্ধ 

ফুলবাড়িয়া প্রতিবেদকঃ

- Advertisement -

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় রাধাকানাই ইউনিয়নের পলাশতলী (চালারপাড়া) গ্রামে মৃত ইমান আলীর ছেলে আব্দুল মালেকের ঘরের বারান্দা ভেঙ্গে ও গাছপালা কর্তন করে রাস্তা নেওয়ার অভিযোগ উঠেছে।

- Advertisement -

এ ব্যাপারে এলাকাবাসীর বক্তব্যে জানা যায়, নকশা অনুযায়ী রাস্তা না হওয়ায় এলাকাবাসীও ক্ষুব্ধ। সরকারি ভাবে নকশায় যে রাস্তা দেওয়া আছে, সেইখান দিয়েই রাস্তাটি হওয়া উত্তম। কারণ মাঝে মধ্যেই স্থানীয় মেম্বার হযরত আলী ও মালেকের পরিবারের সাথে ঝগড়া বিবাদ লেগেই থাকে। এ নিয়ে অনেক শালিশী দরবার হয়েছে। আমরা এলাকাবাসী একটা স্থায়ী সমাধান চাই
স্থানীয় লোকজন আরোও জানান,এই মেম্বার চেয়ারম্যানের সহযোগিতায় এই সমস্ত কাজ করতেছেন।

অভিযোগকারী মালেক বলেন, আমার পরিবারকে মেরে ফেলার হুমকি দিয়েছে। আমরা মৃত্যুের ভয়ে আতংকে দিন কাটাইতেছি। আমার ঘরের বারান্দা ভেঙ্গে ও গাছপালা কর্তন করে প্রায় লক্ষাধীক টাকার ক্ষতি সাধন করছে।

- Advertisement -

স্থানীয় ইউপি সদস্য বলেন, আমাদের পূর্ব- পুরুষের লোকজন এই রাস্তা দিয়ে চলাচল করছে, আমরাও এই রাস্তা দিয়েই চলাচল করব। নকশায় যেখান দিয়ে রাস্তা আছে সেইখান দিয়ে চলাচল সম্ভব নয়।
স্থানীয় লোকজন আরোও জানান, এই রাস্তা নিয়ে মামলা মোকদ্দমা হয়েছে। অনেক মারধরের ঘটনাও ঘটেছে। আমরা চাই এর একটা সমাধান হওয়াই উচিত।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ