সোমবার, আগস্ট ১৫, ২০২২

ফুলবাড়িয়ায় মাদ্রাসার গভর্নিং বডির সদস্যের উপর মাদ্রাসা পড়ুয়া ছাত্রের মাকে মারধরের অভিযোগ

ফুলবাড়িয়া প্রতিনিধিঃ

- Advertisement -

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার হরিরামবাড়ি টেকির বাজার গাড়েহেরা কওমী মাদ্রাসার ছাত্র ও ছাত্রীর মাকে তাদের বাড়িতে গিয়ে ঘর থেকে বের করে মারধরের অভিযোগ উঠেছে ফারুক মাস্টারের বিরুদ্ধে । ভুক্তভোগী ঐ নারী শরিফা খাতুন বলেন তিনি গত ২১শে জুন মাদ্রাসায় বোরখা পরে ছেলে মেয়েদের পড়াশোনার খোঁজ খবর নিতে যায়।

- Advertisement -

তারপর ঐ মাদ্রাসার হুজুর আজহারুল ইসলাম ভুক্তভোগী নারীকে বলেন একটি তাহফিজ কুরআন শরীফ কিনতে চার হাজার টাকা লাগবে হুজুরের কথা মতো চার হাজার টাকা দেয়। ঐ ভুক্তভোগী নারী অন্য এক হুজুরকে বলেন তাহফিজ কুরআন শরীফ কিনতে চার হাজার টাকা লাগে নাকি । তারপর ঐ হুজুর বললো পাঁচ শত টাকা লাগবে এত টাকা কেন লাগবে। তারপর ঐ ভুক্তভোগী নারী তার শুটকি বিক্রতা স্বামীকে বাজারে গিয়ে লাইব্রেরিতে খোঁজ খবর নিতে বলে।বাজারে বই বিক্রতা বলে ৩৫০ টাকা লাগবে।

ভুক্তভোগী নারী হুজুরকে বললে হুজুর তার গভর্নিং বডি সদস্য দেলোয়ার হোসেন ফারুক মাস্টারকে বলে আমি এই মাদ্রাসায় চাকরি করবো না। এই কারণে ফারুক মাস্টার ক্ষিপ্ত হয়ে ঐ মাদ্রাসা পড়ুয়া ছাত্র ছাত্রীর মাকে বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। ভুক্তভোগী নারী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করলে ফারুক মাস্টার তার ঘরে প্রবেশ করে তার মেয়েকে লাথি মেরে ফেলে ভুক্তভোগী নারীকে চুলের মধ্যে ধরে ঘর বের করে এলোপাতাড়ি মারধর করে।

- Advertisement -

ভুক্তভোগী নারীর উঠানে থাকা বাঁশের লাঠি দিয়ে মাথায় বারি দিলে বাম হাতে লেগে রক্তাক্ত জখম হয়।তার ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন চলে আসলে সে দ্রুত সেখান চলে যায় বলে তোদের বাড়ি থেকে উচ্ছেদ করবো ও বাড়ি থেকে বের হতে দিবো না। তারই ধারাবাহিকতায় ২৪ শে জুন শুক্রবার তার মাদ্রাসা পড়ুয়া ছাত্রকে মহল্লার মসজিদে জুম্মা নামাজ পড়তে দেয় নাই। ফারুক মাস্টার এলাকা মাতব্বর ও প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করতে সাহস পায় না। ২৪ শে জুন শুক্রবার বিকালে ভুক্তভোগী নারী এলাকায় বিচার না পেয়ে অবশেষে ফুলবাড়িয়া থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।

আরো পড়ুন: বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরেসা পদক পেলেন এস এম পিন্টু

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -