সোমবার, আগস্ট ১৫, ২০২২

বন্যার্তদের ত্রাণ না দিয়ে পদ্মা সেতু নিয়ে ব্যস্থ সরকার কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ

মোঃ সাকের খান, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ

- Advertisement -

স্বরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যয় হয়ে পড়েছে জনজীবন। এ নিয়ে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ সরকারের কোন রকম মাথা ব্যাথ্যা নেই। এই সরকার পানি বন্দি মানুষের সঙ্গে তামাশা করে পদ্মা সেতু উদ্ধোধন নিয়ে ব্যস্থ হয়ে পড়েছেন। বন্যার্ত একজন মানুষের জন্য বরাদ্দ দিয়েছে ১ টাকা ৫০ পয়সা। আর অন্য দিকে পদ্মা সেতু উদ্ধোধন অনুষ্ঠানের জন্য একজনের একদিনের বরাদ্দ রেখেছে ৫০০ থেকে এক হাজার টাকা। বন্যার্তদের ত্রাণ না দিয়ে পদ্মা সেতু নিয়ে ব্যস্থ সরকার।

- Advertisement -

শনিবার (২৫ জুন) নেত্রকোনার মদন উপজেলার কদমশ্রী এ ইউ খান উচ্চ বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান।

এ সময় তিনি আরো বলেন, মানবিক দৃষ্টি থেকেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা বন্যার্তদের পাশে দাড়িয়েছি। বন্যা কবলিত এলাকার মানুষের দূরাবস্থা জানতে আমরা ছুটে এসেছি। বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আর আওয়ামীলীগ সরকারের প্রতিনিধিরা এই এলাকার বন্যার্ত লোকজনের কোন খবরও নিচ্ছে না।

- Advertisement -

এ সময় উপস্থিত ছিলেন, কিন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ইমরান সালে পিন্স, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছে আলী মামুন, বিএনপির কেন্দ্রীয় নেতা তাবিব আওয়াল, নেত্রকোনা জেলা বিএনপির আহব্বায়ক ডাক্তার আনোয়ারুল হক, সদস্য সচিব ড.রফিকুল ইসলাম হিলালী, জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান।

আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহব্বায়ক মশিউর রহমান মশু, জেলা বিএনপি নেতা মির্জা হায়দার আলী, মদন উপজেলা বিএনপি’র সভাপতি নূরুল আলম তালুকদার , সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দ, বিএনপি নেতা সাইফ আহম্মেদ সেকুল, শামছুল আলম লালু, মদন উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম রাসেল রুবেল, সদস্য সচিব মিজানুর রহমান হিমন, যুগ্ম আহ্বায়ক সাংবাদিক সাকের খান, মদন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হুমায়ূন কবীর, পৌর ছাত্র দলের আহ্বায়ক মাহমুদুর রহমান মিঠুসহ বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীরা দিনভর নেত্রকোনার মদন, খালয়িাজুরী ও মোহনগঞ্জ উপজেলার বন্যার্ত লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

- Advertisement -

আরো পড়ুন: মদনে মা ও পোনা মাছ নিধন করায় অবৈধ জাল জব্দ

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -