সোমবার, আগস্ট ১৫, ২০২২

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরেসা পদক পেলেন এস এম পিন্টু

- Advertisement -
নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রনসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২২ পেলেন দৈনিক সকালের সময়ের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রামের ব্যুরো প্রধান এস এম পিন্টু। 
গত শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় শেরে বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ ও সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ঢাকার প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর বলরুমে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস উপলক্ষ্যে মাদকের ছোবল থেকে যুব সমাজ তথা দেশকে রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে এই পদক এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে  শেরে বাংলা একে ফজলুল হকের  দৌহিত্র মার্গুম মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন সড়ক ও রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং জাতীয় পার্টি থেকে মনোনীত জাতীয় সংসদের হুইপ অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বাংলাদেশ পুলিশের সাবেক আইজি একেএম শহিদুল হক, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুল মালেক উকিলের সন্তান মায়া কবির। প্রধান বক্তা ছিলেন এফবিসিসিআই এর সভাপতি কাজী আকরাম উদ্দিন।
 অনুষ্ঠানটির উদ্বোধন করেন বিচারপতি ড. মো. আবু তারিক। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শেখ রাশেল শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক লায়ন মজিবুর রহমান, অধ্যক্ষ গোলাম ফারুক, শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভায় মাদকের কুফল সম্পর্কে আলোচনার পাশাপাশি মাদক বন্ধে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে এব্যপারে সরকারকে আরো আন্তরিক হওয়ার পরামর্শ দেন বক্তারা।
- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -