সোমবার, জুলাই ৪, ২০২২

বারহাট্টায় দ্বিতল কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিস উদ্বোধন

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোণার বারহাট্টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় নির্মিত কৃষক প্রশিক্ষণ কেন্দ্র কাম উপজেলা কৃষি অফিস এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এম.পি. এ কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের শুভ উদ্বোধন করেন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাইনুল হক কাসেম।

- Advertisement -

এ সময় জেলা কৃষি বিভাগের প্রশিক্ষণ অফিসার শাহজাহান সিরাজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউএনও এস.এম. মাজহারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট দ্বীপক ধর গুপ্ত, জেলা আওয়ামীলীগের সদস্য দিপায়ন সরকার দ্বীপ, উপজেলা কৃষি অফিসার রাকিবুল হাসান, বারহাট্টা থানার ওসি মোঃ লুৎফুল হক, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ ওবায়দুল ইসলাম খান অপু, আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার সায়লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদের প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী সহযোগী সংগঠনের অন্যান্য নেতা ও কর্মীবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি অফিসার রাকিবুল হাসান জানান, ২০১৮-১৯ অর্থ বছরে কোটি টাকা ব্যয়ে এ প্রশিক্ষণ কেন্দ্রে কাজ সমাপ্ত করা হয়।

- Advertisement -

আরও পড়ুন: মোহনগঞ্জে বিজয়ীনি ছাত্রী ফ্রন্টের ঈদ উপহার বিতরণ

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -