Wednesday, December 7, 2022

বারহাট্টায় বিদ্যালয়ের গেট থেকে ছাত্র তুলে নেওয়ার অভিযোগ

লতিবুর রহমান খান, বারহাট্টা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার বারহাট্টায় কথা-কাটাকাটির জেরে মো. রিপন মিয়া (১৬) নামের এক ছাত্রকে মারধোর ও তুলে নেওয়ার অভিযোগ উঠেছে তারই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রের বিরুদ্ধে। উপজেলার বাউসি অর্ধচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল এন্ড কলেজ) গেটে মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলের দিকে এই ঘটনা ঘটে। মো. রিপন মিয়া উপজেলার বাউসি ইউনিয়নের পূর্বদত্তখিলা গ্রামের মো. মন্তাজ উদ্দিনের ছেলে এবং ওই বিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র।

- Advertisement -

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ লুৎফল হক এই অভিযোগের বিষয়টি স্বীকার করেছেন।
রিপনের পিতা মো. মন্তাজ উদ্দিন বলেন, গত সোমবার (৩১ অক্টোবর) আমার ছেলের সাথে বারহাট্টা সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সালাম মিয়ার ছেলে ইমনের (১৮) কথা কাটকাটি হয়। ইমন আমার ছেলের সাথে একই কলেজে পড়ে। সে এবার এইচএসসি পরীক্ষার্থী। তাদের মাঝে ঘটে যাওয়া সোমবারের বিষয়টিকে আমরা তেমন গুরুত্ব দেইনি।

কিন্তুু আজকে (মঙ্গলবার) আমার ছেলে রিপন কলেজ থেকে বের হয়ে সামনের দিকে আসলে ইমন ও বাপ্পি সহ আরো দশ বারো জন ছেলে আমার ছেলেকে বিদ্যালয়ের গেটে মারধোর ও জোর করে অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানের দিকে নিয়ে চলে যায়। পরে সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি বারহাট্টা থানায় জানানো হয়েছে।
এদিকে ইমনের পিতা সালাম জানান, রিপনের সাথে গতকাল কথাকাটাটির ঘটনা ঘটলেও আজ (মঙ্গলবার) তাদের মাঝে কোনকিছু ঘটে নাই। ইমন বাউশী যায় নাই, সে বাড়িতেই আছে।

- Advertisement -

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ লুৎফল হক জানান, রিপন নামে এক কলেজ ছাত্র অপহরণের মৌখিক অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়ার পর পরই ঘটনাস্থলে শান্তি বজায় রাখার জন্য পুলিশ ফোর্স পাঠানো হয়। পুলিশের অপর একটি দল রিপনকে খোঁজে বের করে উদ্ধারের জন্য কাজ করছে। অনুসন্ধানের পর আসল রহস্য জানা যাবে।
সন্ধ্যে সাড়ে-ছয়টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত রিপনের খোঁজ পাওয়া যায়নি।

আরও পড়ুন: গৌরীপুরে জাতীয় যুবদিবস পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ