সোমবার, আগস্ট ১৫, ২০২২

বারহাট্টায় ‘মাদক সম্রাজ্ঞী’ ললিতা গ্রেফতার

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার বারহাট্টায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত ললিতাকে গ্রেফতার করেছে বারহাট্টা থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) বারহাট্টা উপজেলার পশ্চিম গোপালপুর গ্রামে নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাশী চালিয়ে ৪৬ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ললিতা দীর্ঘ ১১ বছর ধরে মাদক ব্যবসায়ী হিসেবে চিহ্নিত। তার বারহাট্টা গোপালপুর গ্রামে নিজ বাড়ির মেইন গেইট সব সময় বন্ধ থাকে। পুলিশ যখন তাকে ধরতে অভিযান চালায়, সে সময় নারী নির্যাতন মামলার ভয় দেখিয়ে পুলিশের সঙ্গে খারাপ আচরণ করে ললিতা। এলাকার মানুষও তাকে ভয় পায়।

গত বছরের ১৬ আগস্ট সোমবার তাকে ও তার পরিবারের লোক জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। আইনের ফাঁকফোকরে দ্রুতই জেল থেকে বের হয়ে যায় এই মাদক ব্যবসায়ী। বের হয়ে তার ব্যবসা আরও জমজমাট হয়ে যায়।

- Advertisement -

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল হক বলেন, ললিতা এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। তিনি নিজ ঘরে মাদকের ব্যবসা করেন। বহু বছর ধরে সে ও তার পরিবার এই ব্যবসা করে আসছেন। এলাকার উঠতি বয়সের যুবসমাজকে টার্গেট করে খরিদ্দার বানানোই তাদের কাজ। তার বিরুদ্ধে মাদকের আরও ১০টি মামলা রয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন: গৌরীপুরে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -