Saturday, January 28, 2023

বিএনপি নেতাদের মুক্তির দাবিতে ঢাকার রাজপথে কেন্দুয়ার নাজমুল হাসান

নেত্রকোনা প্রতিনিধিঃ

- Advertisement -

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বিএনপি ও দলটির সকল অঙ্গসংগঠনের গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকার রাজপথে নেমেছেন নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বিশিষ্ট সমাজসেবক ও বিএনপি নেতা রোটারিয়ান এম নাজমুল হাসান

- Advertisement -

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে তিনি বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে এক মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বাংলাদেশ ইয়ূথ ফোরামের উপদেষ্টা ও জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রোটারিয়ান এম নাজমুল হাসান বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠনের গ্রেপ্তারকৃত নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করে এই ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগে বাধ্য করতে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

- Advertisement -

বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত এ মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোঃ রহমতুল্লাহ, বাংলাদেশ ইয়ূথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানসহ বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে রাজধানী ঢাকায় বিএনপির বিভিন্ন কর্মসূচি পালনসহ দলটির সকল আন্দোলন সংগ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করে রোটারিয়ান এম নাজমুল হাসান।

- Advertisement -

এছাড়া বিএনপি নেতা নাজমুল হাসান তার নিজ এলাকা নেত্রকোনার কেন্দুয়া উপজেলা বিএনপিকে শক্তিশালী করতেও দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছেন। কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের গোপালপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম নেওয়া এম নাজমুল হাসান দীর্ঘদিন ধরে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে যাচ্ছেন। আর এ লক্ষ্যকে সামনে রেখেই তিনি কেন্দুয়া ও আটপাড়া উপজেলা বিএনপির তৃণমূল নেতাকর্মীদের সুখে-দুঃখে পাশে থেকে তাদের প্রিয় হয়ে উঠেছেন।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধা লস্কর আলী আর নেই

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ