Saturday, January 28, 2023

বিজয় দিবসে দুঃস্থদের মাঝে শীতবস্ত্রও বিনামূল্যে চিকিৎসা সেবা বিজিবির

কলমাকান্দা প্রতিনিধি

- Advertisement -

মহান বিজয় দিবস উপলক্ষ্যে গরীব দুঃস্থদের মাঝে শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১০ টা থেকে দিনব্যাপী ৫০ জন দুঃস্থদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল ও সোয়েটার এবং শিশুসহ ২৮৫ জনকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরন করে নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

- Advertisement -

আজ শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোনার সদর উপজেলার সাঁকোয়া বাজার এলাকায় ২২ জন পুরুষ ও ২৮ জন নারী তাদের মাঝে শীত বস্ত্র তুলে দেন তিনি।

এছাড়াও ময়মনসিংহের ধোবাউড়ার মাইজপাড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় ছোট মুন্সীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করে বিজিবি।

- Advertisement -

পরে ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্পে ৭০ জন পুরুষ ও ২৩ জন শিশুসহ ২৮৫ জন অসুস্থ, গরীব ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং বিভিন্ন প্রকারের ৫৮টি গ্রুপের ১৫ হাজার ১৫টি ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ মেডিকেল ক্যাম্পে ৩১ বিজিবির সহকারি পরিচালক মো. মমিনুল ইসলাম, বেসামরিক মেডিকেল অফিসার ডা. মো. জহিরুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরও পড়ুন: বারহাট্টায় মহান বিজয় দিবস পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ