Wednesday, December 7, 2022

বিজিবি’র ময়মনসিংহ সেক্টরে আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিক্স প্রতিযোগীতা অনুষ্ঠিত

শেখ শামীম, স্টাফ রির্পোটার :

- Advertisement -

বিজিবির (বর্ডার গার্ড বাংলদেশ) ময়মনসিংহ সেক্টরের আন্তঃ ব্যাটালিয়নের এ্যাথলেটিক্স প্রতিযোগীতা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় তিনদিন ব্যাপী এ প্রতিযোগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

- Advertisement -

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে এই এ্যাথলেটিক্স প্রতিযোগীতা শেষ হয়। এর আগে গত ৮ নভেম্বর থেকে এ প্রতিযোগীতা শুরু হয়েছে।

এতে ময়মনসিংহ সেক্টরের কমান্ডার কর্ণেল মো. মাহমুদুর রহমান (পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী, বিজিত ও শ্রেষ্ঠ খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন এবং প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন।

- Advertisement -

এসময় উপস্থিত ছিলেন, নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া সহ জামালপুর ব্যাটালিয়নের (৩৫ বিজিবি) ও ময়মনসিংহ ব্যাটালিয়নের (৩৯ বিজিবি) অধিনায়কবৃন্দ। এছাড়াও ৩১ বিজিবির বিভিন্ন পর্যয়ের সদস্যবৃন্দ।

এ প্রতিযোগীতায় ৩১ বিজিবি, ৩৫ বিজিবি ও ৩৯ বিজিবির সদস্যরা অংশগ্রহণ করেন। ৩১ বিজিবির সদস্যরা ১১টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৩৯ বিজিবির সদস্যরা ৫টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন।

- Advertisement -

এছাড়াও এ প্রতিযোগিতায় নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) নম্বর ১০৯৯৮৩ সিপাহী মো. ইমন সরকার শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং নম্বর ৯৫০০৫ সিপাহী মো. জুয়েল মিয়া শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।
আরও পড়ুনঃ নেত্রকোনায় হাওরে আবাদযোগ্য উচ্চফলনশীল বিনা ধানের চাষাবাদ ও বীজ সংরক্ষণ কৌশল শীর্ষক কৃষক কর্মশালা

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ