Saturday, January 28, 2023

বিদেশী পিস্তলসহ কিরিজ রিপনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

প্রেস বিজ্ঞপ্তি

- Advertisement -

১৯ জানুয়ারী ২০২৩ খ্রি র‍্যাব-১৪ ময়মনসিংহের একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন রহমতপুর বাইপাস এলাকায় টহল ডিউটি করাকালে সকাল অনুমান ১১.৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন ঢাকা বাইপাস এলাকার “চা চাই ও আম্বার ক্যাফে“ চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অবৈধ অস্ত্রসহ কতিপয় দুস্কৃতিকারী অবস্থান করছে।

- Advertisement -

উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কতৃর্পক্ষকে অবহিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে আভিযানিক দলটি অদ্য ১৯/০১/২০২৩ খ্রি তারিখ দুপুর আনুমান ০০.১০ ঘটিকার সময় উল্লেখিত ঘটনাস্থল থেকে আসামী- মো: রিয়াজুল ইসলাম রিপন ওরফে কিরিজ রিপন (২৮), পিতাঃ আব্দুর রশিদ, গ্রামঃ বড়ইগাঁও, থানাঃ পাগলা, জেলাঃ ময়মনসিংহ’কে গ্রেফতার করে। ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ০১ (এক)টি বিদেশী পিস্তল এবং ০১ (এক)টি খালি ম্যাগাজিন উদ্ধার পূর্বক জব্দ করে। উল্লেখিত ধৃত আসামী অস্ত্র নিজ হেফাজতে রাখার ব্যাপারে কোনো বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি।

প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক কার্যকলাপসহ মাদক ক্রয়—বিক্রয় করে আসছিল। এ সকল অবৈধ অস্ত্রধারী ও মাদক কারবারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: পূর্বধলায় বিপুল পরিমাণ ভারতীয় মদসহ আটক ৩

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ