Monday, December 5, 2022

বেড়া উপজেলা চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রাউজ আলী, পাবনা জেলা প্রতিনিধি

- Advertisement -

স্বনামধন্য বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বাবুর সুনাম নষ্ট ও উপজেলার শান্তি-শৃঙ্খলা নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে একটি কুচক্রমহল । শনিবার(১২ই নভেম্বর) সকালে পাবনার নগড়বাড়ি ঘাট এলাকায় রেজাউল হক বাবুর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ভিত্তিহীন মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

- Advertisement -

অবিলম্বে মামলা প্রত্যাহার না হলে বৃহত্তর আন্দোলন ও কঠিন কর্মসূচির ঘোষণা দেয়া হবে বলে হুঁশিয়ারি দেয়াও হয়েছে।আমিনপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পুরানা ভারাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান এ এম রফিকুল্লার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জেলা আ”লীগের সহ-সভাপতি তোফাজ্জ্বল হোসেন চৌধুরী।বক্তারা বলেন, রেজাউল হক বাবু একজন সৎ ও চরিত্রবান নেতা। কোন দুর্নীতি ও অনৈতিক কার্যকলাপ তাকে স্পর্শ করতে পারেনি। তার মতো এই রকম নেতাকে একটি কুচক্রী মহল একজন দুষ্ট প্রকৃতির নারীকে দিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করছে। তার মেধা ও যোগ্যতা দিয়ে উন্নয়নের পাশাপাশি বেড়া ও আমিনপুর আওয়ামী লীগকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করেছেন।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন। এজন্যই একটি চক্র তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আরও বলেন, কোন আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে কালিমা লেপন করতে দেয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে। আমিনপুর ও বেড়ার জনগণ রেজাউল হক বাবুর সঙ্গে আছেন এবং থাকবেন। কোনও ষড়যন্ত্রে তিনি পিছুপা হবেন না।

- Advertisement -

উক্ত সমাবেশে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন,পাবনা জেলা মটর শ্রমিক ইউনিয়ন নগরবাড়ি শাখার সহ-সাধারণ সম্পাদক আঃ হালিম,আমিনপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুবিতা রাণী জাতসাখীনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম ফজলুল হক মাষ্টার,আমিনপুর থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পুরানা ভারেঙ্গা ৭ নং ওয়ার্ড মেম্বার শ্রী: সুশুমা রাণী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বেড়া উপজেলার আ”লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ কয়েক হাজার জনতা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: দুর্গাপুরে অবৈধ বালু উত্তোলন ও ভেজা বালু পরিবহন বন্ধে সংবাদ সম্মেলন

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ