Wednesday, December 7, 2022

ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

প্রেস বিজ্ঞপ্তি

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে পিকআপের বডির নিচে অভিনব কায়দায় বক্সে করে ও মাছের ড্রামে করে ১০০ কেজি মাদকদ্রব্য গাঁজা পাচারকালে ০১ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

- Advertisement -

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র,ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরা কারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৩ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ ভোর ০৬.০০ ঘটিকায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজায় অভিযান পরিচালনা করে মাদক কারবারী ১। মোঃ আলমগীর (২১), পিতা-মোঃ আজিজুল, সাং-হড়িয়া গাইবাজার, থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখলে থাকা একটি পিকআপ গাড়ী তাল্লাশী করে পিকআপের মধ্যে মাছের ড্রামের ভিতর হতে এবং গাড়ীটির বডির নিচে অভিনব কায়দায় বক্স তৈরি করে এর মধ্যে রক্ষিত অবস্থায় ৫০ টি বান্ডিল কস্টেপ দ্বারা মোড়ানো মোট ১০০ (একশত) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

- Advertisement -

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন: র‍্যাবের অভিযানে জয়পুরহাটে ৭ জন কিশোর গ্যাং চক্রের সদস্য আটক

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ