Saturday, January 28, 2023

ভৈরবে ২২৭ পিস ভারতীয় থ্রি পিসসহ ১ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

প্রেস বিজ্ঞপ্তি

- Advertisement -

কিশোরগঞ্জের ভৈরবে ২২৭ পিস ভারতীয় থ্রি পিস’সহ ০১ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

- Advertisement -

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৯ অক্টোবর ২০২২ ইং তারিখ ১৭.০০ ঘটিকায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃতে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রিয়াজ উদ্দিন আহমেদ (৩৯), পিতা- মৃত জাহাঙ্গীর আহমেদ, ঠিকানা-রোড নং-১০, হাউজ নং-২৯, দক্ষিন বনশ্রী, থানা-খিলগাও, জেলা-ঢাকাকে আটক করা হয। এসময় ধৃত আসামীর নিকট হতে ২২৭ পিস ভারতীয় থ্রি পিসসহ নগদ ৮,০০০/- (আট হাজার) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

- Advertisement -

ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে বিভিন্ন প্রকার ভারতীয় পন্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত ভারতীয় পন্য ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: বিএনপি নেতাদের মুক্তির দাবিতে ঢাকার রাজপথে কেন্দুয়ার নাজমুল হাসান

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ