শনিবার, অক্টোবর ১, ২০২২

মুন্সীগঞ্জে যুবলীগের সাধারণ সম্পাদক পদে মর্তুজার জীবনবৃত্তান্ত জমা”

স্টাফ রিপোর্টার

- Advertisement -

মঙ্গলবার রাজধানী ঢাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কাছে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদের জন্য জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে সাথে নিয়ে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন লৌহজং উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা খাঁন ,তিনি উপজেলা ছাত্রলীগের দুইবার যুগ্ম সাধারণ ও জেলা ছাত্রলীগের সহসভাপতি হিসেবে নেতৃত্ব দিয়েছিলেন,মুন্সীগঞ্জে তিনি মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত।

- Advertisement -

তিনি মুন্সীগঞ্জের লৌহজংয়ের সন্তান,করোনাকালে দলীয় নির্দেশনা মোতাবেক করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন এবং শ্রমিক সংকট থাকায় কৃষক-কৃষাণীর ফসলি জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়েছিলেন, করোনাকাল ও বন্যার সময় জনসাধারণের পাশে ত্রাণসামগ্রী নিয়ে কর্মখম মানুষের পাশে দাড়িয়েছিলেন,তার কার্যক্রমে দলীয় ভাবমূর্তি উজ্জ্বল হয়েছিল বলে কেন্দ্রীয় নেতাদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।যুবলীগের অনেক নেতাকর্মীরা মনে করেন মর্তুজার মতো লোক যুবলীগের নেতৃত্বে আসলে যুবলীগ আরো সুসংগঠিত ও শক্তিশালী হবে। তিনি কেন্দ্রীয়-জেলা ও উপজেলা এবং তৃনমুল পর্যায়ে নেতাকর্মীদের সাথে সক্রিয় রাজনীতি করে আসছেন।

এ ব্যাপারে মর্তুজা খান জানান, আমি যুবলীগের একজন সক্রিয় কর্মী আমি যদি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারি তবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ৪১ বাস্তবায়ন এবং দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করে সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করবো। আমার সাংগঠনিক মেধা ও যোগ্যতা কাজে লাগিয়ে জেলা যুবলীগকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করতে পারব বলে আমি বিশ্বাস করি।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ