সোমবার, জুলাই ৪, ২০২২

মোহনগঞ্জে এফ অই ভিডিবির পুষ্টি মেলা

মাসুম আহম্মেদ, মোহনগঞ্জ প্রতিনিধি

- Advertisement -

মোহনগঞ্জে এফআইভিডিবির পুষ্টি ও রান্না মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার এফআইভিডিবির আয়োজনে জার্মান কোঅপারেশন ও ওয়েল্টাহাঙ্গারহিলফির আর্থিক সহযোগিতায় উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়ন পরিষদ চত্তরে দিনব্যাপি পুষ্টি ও রান্না মেলা অনুষ্ঠিত হয় ।

- Advertisement -

এসব স্টলে দেশীয় পদ্ধতিতে শাব-শবজি, মিষ্টি কুমরা,বাদাম,সহ বিভিন্ন উপাদান দিয়ে শিশুদের পুষ্টিকর খাবার তৈরীর করে দর্শনার্থীদের দেখানো ও এসব খাবার রান্নার পদ্ধতি শেখানো হয় । এতে কর্মএলাকার ১৬ টি গ্রামের ১৫ দিসব্যাপি পুষ্টি ক্যাম্পে অংশ গ্রহণকারী মায়েদের মধ্যে পুরস্কার বিতরন করা হবে।

অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাঘান সিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জি , বিশেষ অতিথি ,ওয়েল্টাহাঙ্গারহিলফির জুনিয়র – এক্সপার্ট প্রোগ্রাম কো অর্ডিনেটর থমাস লরেন্স রেন্সম্যান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুদেব কর্মকার,কৃষি কর্মকর্তা মো: সাখাওয়াত হোসেন, প্রোগ্রাম ম্যানেজার মো: মামুনূর রশিদ, ফখরুল ইসলাম চৌধুরী, এফআইভিডিবির প্রকল্প সমন্বয়ক মো: ইব্রাহীম কাদির । সঞ্চালনায় নিউট্রিশন অফিসার লাইলি আক্তার প্রমূখ ।

- Advertisement -

আরও পড়ুন: কেন্দুয়ায় বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: অভিযোক্ত গ্রেফতার

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -