Wednesday, December 7, 2022

মোহনগঞ্জে ১০ গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ সাংবাদিক সহ আহত শতাধিক

মাসুম আহম্মেদ, মোহনগঞ্জ প্রতিনিধি

- Advertisement -

মোহনগঞ্জে ১০ গ্রাম গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশ সাংবাদিকসহ শতাধীক আহত হয়েছে। এসময় প্রায় অর্ধশতাধীক দোকান ভাঙচুর করে কোটি টাকার মালামাল লুটপাটের ঘটনা ঘটে। বুধবার সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত মোহনগঞ্জ পৌর শহরের স্টেশন রোডে বিরামপুর এলাকা ও বড়কাশিয়া এলাকার লোকজনের মধ্যে দফায় দফায় সংর্ঘষ হয়। থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য রাবার বুলেট, টির্য়াসেল ছুড়ে।

- Advertisement -

এসময় এসআই মমতাজ উদ্দিন এএসআই আইনূল হক ও ইত্তেফাক পত্রিকার স্থানীয় প্রতিনিধি এস এম সারোয়ার খোকন,শিক্ষার্থী,সাধারণ পথযাত্রী সহ শতাধীক লোক আহত হয়। জানাগেছে ,বুধবার সকালে স্টেশন রোডে বিরামপুর অটো রিক্সা স্ট্যাÐ ও বড়কাশিয়া অটো স্ট্যাÐ এর দুই অটো ড্রাইভারের মধ্যে অবিলের টাকা আদায়ে বিষয়ে সংঘর্ষ বাধে। পরে বড়কাশিয়া ও বিরামপুর এলাকায় বিষয়টি ছড়িয়ে পরে।

দুপুরে এলাকা ভিত্তিক প্রায় ১০ গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে । হামলা দোকানপাট ভাঙচুর দোকানের মালামাল লুটপাটের ঘটনায় ও হতাহতে রণক্ষেত্রে পরিনত হয় মোহনগঞ্জ পৌর শহর। আকাশ মিয়া (২৩) জুসেফ (২২) নামে দুই জনকে গুতর আবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। অন্যরা মোহনগঞ্জ হাসপাতালে ও বাহাট্টা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বিকালে নেত্রকোনা জেলা থেকে অতিরিক্ত পুলিশ এসে দুপক্ষের কয়েক হাজার লোককে সরিয়ে দিতে টিয়াসেল নিক্ষেপ করে।

- Advertisement -

পৌর শহর ও আশপাশ এলাকায় আতংক বিরাজ করছে । এডিশনাল পুলিশ সুপার বারহাট্টা র্সাকেল সাইদুর রহমান জানান, দুপক্ষের মধ্যে সারাদিনই সংঘর্ষের ঘটনা ঘটে।জেলা থেকে অতিরিক্ত পুলিশ এনে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে।

আরও পড়ুন: আমার বয়স্ক ভাতার টেহা ভুল নাম্বারে প্রতারনা কইর‌্যা লইয়া গেছেগ্যা

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ