ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাসহ গ্রেফতার-৭

স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাতজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। অভিযানে মঙ্গলবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় ৭ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ বাস টার্মিনাল সংলগ্ন শ্যামল ছায়া বাস টিকিট কাউন্টারের সামনে থেকে দস্যুতা মামলার আসামী মোঃ সজীব ওরফে আকাশকে নগদ টাকা স গ্রেফতার করা হয়।

এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম বাকৃবি শেষ মোড় থেকে মামলার আসামী মোঃ হেলাল, এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে কৃষ্টপুর থেকে চুরি মামলার আসামী শফিকুল ইসলাম আকাশ ও শিমুলকে গ্রেফতার করে। এছাড়া এএসআই ইকবাল, এএসআই রেজাউল করিম এবং এএসআই আজিজুল ইসলাম বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত তিন আসামীকে গ্রেফতার করে। তারা হলো, নাটক ঘর লেনের মোঃ কাবিল উদ্দিন, ঝাপারকান্দার শিশু হিমেল ও পাটগুদামের খোরশেদা বেগম। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।