সোমবার, আগস্ট ১৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার-২৩

স্টাফ রিপোর্টারঃ

- Advertisement -

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত, মাদক ব্যবসায়ীসহ অন্যান্য মামলায় ২৩ জনকে গ্রেফতার করাহ য়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, অপরাধীদের গ্রেফতার ও আদালতের নির্দেশ বাস্তবায়নে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।


এর মাঝে এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম সুহিলা মধ্য পাড়া থেকে মাদক মামলার আসামী মোঃ রফিকুল ইসলাম থেকে ১৭ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়েছে। এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম মোদারপুর প্রশিকিউশন মামলার আসামী মোঃ আনোয়ার হোসেন, মোঃ আবুল কাশেম, গোলাম রব্বানী আকন্দ, হাবিবুর রহমান আকন্দ, মোঃ আনিছুর রহমান, মোঃ আবু তারেক ও মোঃ হাবিবকে গ্রেফতার করে।

- Advertisement -

এসআই শাহ মিনহাজ, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন-১, নিরুপম নাগ, রাশেদুলইসলাম, আশিকুল হাসান, এসআই ত্রিদীপ কুমার বীর, মানিকুল ইসলাম এবং এএসআই সুজন চন্দ্র, রেজাউল করিম, হাজিফুর রহমান, মাহমুদুল হাসান, হযরত আলী, মিজানুর রহমান পৃথক অভিযান পরিচালনা করে জিআর ও সিআর মামলায় পরোয়ানাভূক্ত আসামী ১৫ জনকে গ্রেফতার করে। তারা হলো, খোরশেদ আলী, শরিফুল হক শরীফ, মোঃ মিলন, সুজন, মোঃ আমিন মিয়া, মোঃ শামছুল হক, মোঃ শরাফ উদ্দিন, আলম ওরফে পিচ্চি আলম, মোঃ শান্ত রীন ওরফে বিষু, মোঃ মিজান মিয়া, মোঃ হানিফ, পিয়াল হাসান, মোঃ একলাস, চাম্পা ও মোতাহের হোসেন খান মুন্না। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -